ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চেকপোস্টে গভীর রাতে পুলিশের সাথে ধস্তাধস্তি, যুবক গুলিবিদ্ধ

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ২৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেকপোস্টে গভীর রাতে পুলিশের সাথে ধস্তাধস্তি, যুবক গুলিবিদ্ধ

চেকপোস্টে গুলিবিদ্ধ একজনসহ আটক হওয়া ২ যুবক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের পূবাইল কলেজ গেটে চেকপোস্টে বুধবার দিবাগত গভীর রাতে পুলিশের সাথে ধস্তাধস্তিতে গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক।

যুবকের নাম মো: মুসা (২০)। তিনি কুমিল্লার হোমনা থানার গণিয়াচর এলাকার মঙ্গল মিয়ার ছেলে। মুসা এখন গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মুসার সঙ্গী মোস্তাফিজুর রহমান (২২) নামে আরো একজনকেও রাতে আটক করেছে পুলিশ। সে গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের রোষাদিয়া এলাকার আকবর হোসেন সরকারের ছেলে।

পূবাইল থানার অফিসার ইনচার্জ নাজমুল হোসেন ভূইয়া জানান, পূবাইল কলেজ গেটে রেলক্রসিং এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল পুলিশ। রাত আড়াইটার দিকে একটি সিএনজি থামালে সিএনজি থেকে নেমে মুসা নামের এক যুবক পালনোর চেষ্টা করে। এ সময় পুলিশ মুসাকে ঝাপটে ধরলে সে কোমরে থাকা পিস্তল বের করার চেষ্টাকালে ধস্তাধস্তির এক পর্যায়ে পিস্তল থেকে এক রাউন্ড গুলি বের হয়ে তার (মুসার) উরু এবং অন্ডকোষে বিদ্ধ হয়। পরে তিন রাউন্ড গুলি ও পিস্তলসহ তাকে আটক করা হয়। এসময় সিএনজিতে থাকা অপর যুবক মোস্তাফিজুর রহমানকেও একটি অত্যাধুনিক সুইচগিয়ার চাকুসহ আটক করা হয়। মুসাকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ গাজীপুর /২৫ অক্টোবর ২০১৮/ হাসমত আলী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়