ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৪ ১০:১৯:১৯ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৫ ৮:০৭:১৩ এএম

পাবনা প্রতিনিধি :  পাকশী হার্ডিঞ্জ ব্রিজের দুই পাশে চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ছয় জন আহত হয়েছে। 

শুক্রবার ভোর ৫টার দিকে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের পাবনা অংশে ও কুষ্টিয়ার ভেড়ামারা অংশে দুর্ঘটনায় হতাহত ঘটে। ধারণা করা হচ্ছে, যাত্রীরা ছাদে ভ্রমণ করছিলেন। ব্রিজের গার্ডারের সঙ্গে আঘাত লেগে দুর্ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০)। ভেড়ামারা অংশে আহত পাঁচ জনের নাম-পরিচয় জানা যায়নি। 

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনা অংশে দুই জন নিহত ও একজন আহত হয়েছে। আহত কিশোরের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে।

কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমে কর্ত্যবরত জাহিদুল ইসলাম জানান, একই ট্রেনের ভেড়ামারা অংশে ছাদ থেকে পড়ে পাঁচ জন আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। 


রাইজিংবিডি/পাবনা/১৪ ডিসেম্বর ২০১৮/শাহীন রহমান/সাইফুল/বকুল 

ইউটিউব সাবস্ক্রাইব করুন