RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০২ জমাদিউস সানি ১৪৪২

লালমোহনে ঘুমন্ত গৃহবধূকে পুড়িয়ে হত্যা, দগ্ধ ২

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ১৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লালমোহনে ঘুমন্ত গৃহবধূকে পুড়িয়ে হত্যা, দগ্ধ ২

ভোলা প্রতিনিধি : ভোলার লালমোহন উপজেলায় ঘুমন্ত গৃহবধূ সুরমাকে (২৫) পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দগ্ধ হয়েছেন দুইজন।

শুক্রবার দিবাগত রাতে লালমোহনের চরভূতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্বামীর সঙ্গে বিরোধের জেরে সুরমা ১০ দিন আগে তার বড় বোন আঙ্কুরা বেগমের বাড়িতে ওঠেন। শুক্রবার রাতে খাবারের পর ঘুমিয়ে পড়েন সুরমা। এ সময় মাটির ঘরের পেছন দিয়ে সিঁদ কেটে প্রবেশ করে দুর্বৃত্তরা। তারা লেপ-তোশকে আগুন ধরিয়ে দেয়। আগুনে ঘটনাস্থলেই সুরমার মৃত্যু হয়। এতে বোন আঙ্কুরা ও তার মেয়ে খাদিজা (৮) আহত হয়। তাদের বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধারকারী একই বাড়ির যুবক রাকিব জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে ঘটনাটি ঘটে। চিৎকার শুনে ঘরে প্রবেশ করে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে কে এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

নিহত সুরমার মেজ বোন শাহিনুর ও ভাই মহিউদ্দিন জানান, সুরমার বাবার বাড়ি লালমোহন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে। ছয় মাস আগে বোরহানউদ্দিনের দেউলা এলাকার রফিকের সঙ্গে বিয়ে হয় সুরমার। বিয়ের পর স্বামী রফিকের সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাদের ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এ নিয়ে বিচার-সালিশও হয়। ১০ দিন আগে সুরমাকে রেখে তার স্বামী চলে যান। সুরমা বড় বোনের বাড়িতে ওঠেন। সেখানে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর বলেন, ‘সুরমার স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। স্বামী তাকে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকিও দেয়। তাই ধারণা করা হচ্ছে, এটা তার স্বামী ঘটাতে পারে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’




রাইজিংবিডি/ভোলা/১৯ জানুয়ারি ২০১৯/ফয়সল বিন ইসলাম নয়ন/সাইফুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়