ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পদ্মায় গোসলে নেমে তিন শিক্ষার্থীর মৃত্যু

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ২১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পদ্মায় গোসলে নেমে তিন শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে ডুবে তিন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মীরগঞ্জ এলাকার বিজিবি ক্যাম্প সংলগ্ন পদ্মা নদীর সাফিয়ানের ঘাটে এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতরা হলো- মীরগঞ্জ ভানকর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শ্রিপা (১২), একই এলাকার জিল্লুর রহমানের মেয়ে জিম (১৭) এবং ঐশি (৯)। জিম এবং ঐশি সম্পর্কে সহোদরা।

এদের মধ্যে শিপ্রা মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির, জিম মীরগঞ্জ কলেজের একাদশ শ্রেণির এবং ঐশি মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

এলাকাবাসী জানান, শ্রিপ্রা, জিম ও ঐশি দুপুর ১২টার দিকে পদ্মা নদীতে গোসলের জন্য যায়। ঐশি সাঁতার না জানার কারণে পানির নিচে তলিয়ে যেতে থাকলে শ্রিপা ও জিম তাকে বাঁচানোর চেষ্টা করে। একপর্যায়ে তিনজনই পানির নিচে তলিয়ে যায়। ঘটনাটি স্থানীয়রা দেখে ফেললে তাদের দ্রুত উদ্ধার করে। পার্শ্ববর্তী চারঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. আল জাজিরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে স্থানীয় মণিগ্রাম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি খুবই মর্মান্তিক।



রাইজিংবিডি/রাজশাহী/২১ এপ্রিল ২০১৯/তানজিমুল হক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়