ঢাকা     রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৫ ১৪২৭ ||  ০১ সফর ১৪৪২

জামালপুর প্রেসক্লাবের সভাপতি সাদা, সম্পাদক লুৎফর

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামালপুর প্রেসক্লাবের সভাপতি সাদা, সম্পাদক লুৎফর

সভাপতি হাফিজ রায়হান সাদা (বামে) এবং সাধারণ সম্পাদক লুৎফর রহমান

জামালপুর সংবাদদাতা : জামালপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচন শনিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সাদা-লুৎফর প্যানেলের হাফিজ রায়হান সাদা (চ্যানেল আই) সভাপতি ও লুৎফর রহমান (এটিএন বাংলা) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১১টি পদের মধ্যে সাদা-লুৎফর প্যানেল ১০টি পদে নির্বাচিত হয়েছেন।

হাফিজ রায়হান সাদা-লুৎফর রহমান প্যানেলের নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি দুলাল হোসাইন (ইন্ডিপেন্ডেন্ট টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন (দৈনিক সংবাদ প্রতিদিন), কোষাধ্যক্ষ কাফি পারভেজ (দৈনিক মানবকণ্ঠ)। কার্যকরী সদস্য পাঁচজন হলেন- মো. নুরুল আলম সিদ্দিকী (দৈনিক ইনকিলাব), আনোয়ার হোসেন মুক্তা (বৈশাখী টিভি), জুলফিকার মো. জাহিদ হাবিব (বাংলাভিশন), শওকত জামান (পরিবর্তন ডট কম) ও শিলা আহমেদ (সাপ্তাহিক আবাহন)।

আজিজুর রহমান ডল-জাহাঙ্গীর আলম প্যানেল থেকে সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান কাজল (দৈনিক সময়ের আলো)।

কার্যকরী কমিটিতে সহযোগী সদস্যদের জন্য সংরক্ষিত দুটি পদের মধ্যে মো. সাইফুল আলম খান লিপন সহ-সভাপতি ও মো. মনজুরুল হক কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

বিকেলে ৩টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মো. শহিদুল ইসলাম পাহলোয়ান। এর আগে দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/জামালপুর/২৮ এপ্রিল ২০১৯/সেলিম আব্বাস/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়