ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পেল অপহৃত স্কুলছাত্রী

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১১ ৮:৩৫:৩৪ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-১১ ৫:৩৪:২৪ পিএম
গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পেল অপহৃত স্কুলছাত্রী
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : স্কুল যাওয়ার পথে গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাইক্রোবাসে উঠিয়ে তিন স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার শান্তিনগর এলাকা থেকে তাদের অপহরণ করা হয়। সন্ধ্যার দিকে মাইক্রোবাসটি রাজশাহী পৌঁছায়। রাতে রাজশাহী নগরীর তালাইমারী এলাকায় এক স্কুলছাত্রী মাইক্রোবাস থেকে লাফ দেয়। এরপর এক দোকানি তাকে উদ্ধার করে নগরীর মতিহার থানায় হস্তান্তর করে। ঘটনার পরই মাইক্রোবাসের খোঁজে পুলিশ অভিযান শুরু করেছে।

রাজশাহীতে উদ্ধার হওয়া কিশোরীর বয়স ১৪ বছর। সে গাজীপুরের মাওনার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাড়ি শ্রীপুরের শান্তিনগর এলাকায়। অপহরণ হওয়া অপর দুই ছাত্রীও তার সঙ্গে পড়ে। 

রাজশাহী নগরীর বিনোদপুর এলাকার বাসিন্দা হাসিবুর রহমান চৌধুরী  তালাইমারী মোড় থেকে মেয়েটিকে উদ্ধার করেছেন। তিনি বলেন, তালাইমারীর মোড়ে তার ওষুধের দোকান রয়েছে। দোকানের সামনে চেয়ার পাতা থাকে। রাত ৮টার দিকে হঠাৎ স্কুলের ইউনিফরম পরা একটি মেয়ে দৌড়ে এসে ওই চেয়ারে বসে কান্নাকাটি করতে থাকে। মেয়েটির কাছ থেকে তিনি অপহরণের ঘটনা জানতে পারেন এবং সঙ্গে সঙ্গে মতিহার থানায় অবহিত করেন। ওসি থানা থেকে লোক পাঠাতে চান। কিন্তু পুলিশের দেরি দেখে তিনি নিজেই থানায় গিয়ে মেয়েটিকে দিয়ে আসেন।

মেয়েটির ভাষ্য অনুযায়ী, সকাল ৯টার দিকে তারা তিন বান্ধবী বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। পথের মধ্যে তাদের সাদা রঙের বড় মাইক্রোবাসে তুলে নেয়। এরপর তার আর জ্ঞান ছিল না। জ্ঞান ফেরার পরে মাইক্রোবাসটি একটি জায়গায় দাঁড়ালে সে দরজা খুলে লাফ দিয়ে নেমে দৌঁড় দেয়। পরে জানতে পারে, সে রাজশাহীতে। তার দুই সহপাঠী অচেতন অবস্থায় ছিল। তাদের পরনেও স্কুল ড্রেস রয়েছে। 

উদ্ধার হওয়া ছাত্রীর মা রাতে মোবাইল ফোনে রাইজিংবিডিকে জানান, তিনি পোশাক কারখানায় চাকরি করেন। সকাল ৮টায় তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। সন্ধ্যা ৬টায় তাকে বাড়ি থেকে ফোন করে জানানো হয়, মেয়ে বাড়ি ফিরে আসেনি। রাতে রাজশাহীর মতিহার থানার পুলিশ তার মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলিয়ে দেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শাহাদত হোসেন খান বলেন, মাইক্রোবাসের সন্ধানে পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে। রাজশাহীর প্রতিটি চেকপোস্টে সাদা রঙের মাইক্রোবাস থামাতে বলা হয়েছে। পাশের জেলায় খবর পাঠানো হয়েছে। আর পালিয়ে আসা মেয়েটি তাদের হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

রাইজিংবিডি/রাজশাহী/১১ জুলাই, ২০১৯/তানজিমুল হক/লাকী/বকুল 

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge