ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিফাত হত্যা: রাতুল ৩ দিন রিমান্ডে

রুদ্র রুহান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১১ ৮:৩৬:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১২ ১১:৩০:২৪ এএম
রিফাত হত্যা: রাতুল ৩ দিন রিমান্ডে
Voice Control HD Smart LED

বরগুনা সংবাদদাতা : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার রাতুল সিকদারকে তিন দিন রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে সন্দেহভাজন হিসেবে আটক করে বিকেলে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, সিসিটিভি ফুটেজ ও গ্রেপ্তার অন্য আসামিদের জিজ্ঞাসাবাদে নাম আসায়  রাতুলকে আটক করা হয়। পরে তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে চায় পুলিশ। বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়।   বিচারক গাজী সিরাজুল ইসলাম আসামি রাতুলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত শরীফ হত্যা মামলায় এখনো পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে সাত জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি পাঁচ জন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। ওই দিন দুপুর ৩টার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাত শরীফের মৃত্যু হয়। পরের দিন এই ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং চার থেকে পাঁচজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

আদালত ও পুলিশ সূত্র জানায়, রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যাওয়ার পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু গুলি উদ্ধার করে।


রাইজিংবিডি/বরগুনা/১১ জুলাই ২০১৯/রুদ্র রুহান/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge