ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রেনের ধাক্কায় নিহত বরসহ ৬ জনের দাফন সম্পন্ন

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেনের ধাক্কায় নিহত বরসহ ৬ জনের দাফন সম্পন্ন

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের দশ যাত্রী নিহতদের মধ্যে বরসহ ছয় জনের দাফন সম্পন্ন করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার মধ্যে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। এদের মধ্যে সিরাজগঞ্জ পৌর এলাকার রামগাঁতি মাঠে বাবা-ছেলে, কালিয়া হরিপুর ঈদগাহ মাঠে বর ও বরের মামাতো ভাই, চুনিয়াহাটির ভাষা সেখ, সয়াধানগড়া ঈদমাঠে মাইক্রোবাসের হেলপার আব্দুল আহাদ (সুজন) ও কেন্দ্রীয় ঈদগাহ মাঠে চালক স্বাধীনের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজায় আশপাশের গ্রামের শত শত মানুষ অংশ নেন। শেষবারের মতো মরদেহগুলো দেখতে বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ছুটে এসে ভীড় জমান। পৃথক পৃথকভাবে ছয়জনের জানাজায় অংশ নেওয়া মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানাজা নামাজ শেষে উত্তর কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে বর রাজন শেখ (২২), বরের মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ (৮), একই এলাকার চুনিয়াহাটির (কাজীপাড়া) মৃত মহির উদ্দিনের ছেলে ভাষা সেখকে (৫৫) কালিয়া হরিপুর করবস্থান, বরযাত্রী শহরের রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ (৫০), তার ছেলে শাকিল (২০) ও শহরের সয়াধানগড়া মহল্লার সুরুত আলীর ছেলে হেলপার আব্দুল আহাদকে (সুজন) (২১) পৌর এলাকার মালশাপাড়া কবরস্থান ও চালক স্বাধীনকে (৪৫) পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে নিহত নব বিবাহিত স্ত্রী উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের মৃত গফুর সেখের মেয়ে সুমাইয়া খাতুন (১৮) ও তার ভাবী আশরাফ আলীর স্ত্রী মমতা বেগমের (৩৫) নামাজে জানাযা বাদ যোহর এনায়েতপুর গুচ্ছগ্রাম ঈদগাঠ মাঠে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। একই সঙ্গে শহরের দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৬) ও রায়গঞ্জ উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামের আলম শেখের ছেলে খোকনের (২৪) জানাযা নামাজ বাদযোহর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা ট্রাক ট্যাংলকরি মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ।


রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৬ জুলাই, ২০১৯/অদিত্য রাসেল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়