ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুরস্কৃত হলেন সিএমপি’র ৬১ পুলিশ সদস্য

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ১৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরস্কৃত হলেন সিএমপি’র ৬১ পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: ভালো কাজের জন্য পুরস্কৃত হলেন চট্টগ্রাম মহানগর পুলিশে দায়িত্বরত ৬১ জন পুলিশ সদস্য।

গত জুন মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তারসহ বিভিন্নভাবে প্রশংসনীয় ভূমিকা রাখায় চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবর রহমান আনুষ্ঠানিকভাবে বুধবার এই পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন।

নগরীর দামপাড়াস্থ নগর পুলিশ লাইনের মাল্টিপারপাস সেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এসব পুলিশ সদস্যদের হাতে নগদ অর্থ ও সনদপত্র তুলে দেন সিএমপি কমিশনার।

জুন (২০১৯) মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা পেয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বিপিএম (বার), পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, বাকলিয়া থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ নেজাম উদ্দিন পিপিএম, এবং একই থানার এসআই মোঃ বেলাল উদ্দিন।

সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমানের সভাপতিত্বে কল্যাণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম বিপিএম-সেবা, নগর পুলিশের সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ।

সিএমপি কমিশনার নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় পুলিশ সদস্যদেরকে ধন্যবাদ জানান। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও ডিবিকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন। সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগে দ্রæত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ জুলাই ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়