ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিশুর গলা কেটে হত্যার চেষ্টা

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৯ ৪:৩৬:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৯ ৪:৩৬:২৬ পিএম
শিশুর গলা কেটে হত্যার চেষ্টা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর বাগমারা উপজেলায় ছয় বছরের এক শিশুর গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

ওই শিশুর নাম মিজান (৬)। সে সূর্যপাড়া গ্রামের আতিকুর রহমানের ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে, সেই বিষয়ে কেউ নিশ্চিত হতে পারেনি। পুলিশ বলছে, পারিবারিক কারণ থাকতে পারে। গলাকাটা চক্রের কাজ বলে এলাকায় প্রচার হলেও এর সত্যতা পাওয়া যায়নি।

শিশুর মা ফিরোজা বেগম বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তারা একই ঘরে ঘুমিয়ে পড়েন। প্রচণ্ড গরমের কারণে তারা ঘরের মেঝেতে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার সন্তান মিজান চিৎকার শুরু করলে ঘুম ভেঙে যায়। এ সময় মিজানের গলা থেকে রক্ত বের হতে দেখে তাকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুর মা বলেন, কারা, কী কারণে- তার ছেলের গলাকাটার চেষ্টা করেছে, তা তিনি বলতে পারছেন না। কারো সঙ্গে তাদের বিরোধ নেই। শয়ন কক্ষের দরজা খোলা থাকায় কেউ ভেতরে ঢুকে বা জানালা দিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটার চেষ্টা করেছে। কাউকে পালাতে বা গলায় আঘাত করতে দেখেননি তারা।

চিকিৎসকের বরাত দিয়ে শুক্রবার দুপুরে শিশু মিজানের দাদা লুৎফর রহমান বলেন, গলার রগ কাটেনি। গলার কাটা স্থানে সেলাইয়ের জন্য অস্ত্রোপচার করা হয়েছে। এখন সে মুক্ত।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, খবর পাওয়ার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।


রাইজিংবিডি/রাজশাহী/১৯ জুলাই ২০১৯/তানজিমুল হক/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge