ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাবনায় ছেলেধরা সন্দেহে যুবককে গণপিটুনি

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় ছেলেধরা সন্দেহে যুবককে গণপিটুনি

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলায় ছেলেধরা সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম বাজার এলাকায় তাকে গণপিটুনি দেয়া হয়।

গণপিটুনির শিকার রাসেল রানা (৩২) পাবনার ঈশ্বরদী উপজেলার আমবাগান এলাকার রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, সকালে বনগ্রাম দীঘিপাড়া গ্রামের নায়েব আলীর ছেলে মো. আবদুল্লাহ (৪) বাড়ির সামনে রাস্তার পাশে বসে খেলছিল। এ সময় রাসেল রানা শিশুটিকে ডেকে চুইংগাম দেয়ার চেষ্টা করে। শিশুটি চুইংগাম না নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তখন রাসেল তার হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি (কাঠমিস্ত্রীদের কাজে ব্যবহৃত) বের করে শিশুটির পিঠে আঘাত করে।

পরে শিশুর চিৎকারে স্থানীয়রা এসে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। এ সময় তার হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি, দুটি জেল আঠা এবং একটি খাতা উদ্ধার করা হয়। খবর পেয়ে থানার এসআই আবদুল গণি মিয়া ও এসআই মাহবুব উল্লাহ সরকার অভিযুক্ত রাসেলকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে রাসেল রানা নামে এক যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


রাইজিংবিডি/পাবনা/২০ জুলাই ২০১৯/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়