ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিফাত ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রুদ্র রুহান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিফাত ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বরগুনা সংবাদদাতা : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজী।

শনিবার বিকেল ৪টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ সিরাজুল ইসলাম গাজীর কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এর আগে জবানবন্দি দিতে সম্মত হলে তাকে আদালতে হাজির করা হয়। জবানবন্দি শেষে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আসামিকে জেল হাজতে নিয়ে যায় পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির জানান, রিফাত ফরাজীকে তৃতীয় দফায় সাত দিনের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে আজ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। জবানবন্দি নেয়ার পর তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। 

রিফাত শরীফ হত্যা মামলায় এ পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। ১৪ জন আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলার ৩ নম্বর আসামি রিশান ফরাজী রিমান্ডে রয়েছেন। 

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে কুপিয়ে গুরুতর আহত করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

 

রাইজিংবিডি/বরগুনা/২০ জুলাই ২০১৯/রুদ্র রুহান/সাইফ/বকুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়