ঢাকা, রবিবার, ১২ মাঘ ১৪২৬, ২৬ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

জামিন পেলেন না মিন্নি

রুদ্র রুহান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১২:২১:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ১২:১২:৪৪ পিএম

বরগুনা সংবাদদাতা : বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মিন্নির আইনজীবী মাহবুবুল বারি আসলাম জামিন আবেদন করেন। ঘণ্টাব্যাপী শুনানির পর জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

মিন্নির আইনজীবী মাহাবুবুল বারি আসলাম জানান, আদালতে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন। শুনানিতে আইন সালিশ কেন্দ্রের (আসক) চারজন আইনজীবী অংশ নেন।

আইন ও সালিশ কেন্দ্রের চার সদস্যর প্রতিনিধি দলের জ্যেষ্ঠ সমন্বয়ক আবু আহমেদ ফায়জুল কবির বলেন, ‘রিফাত হত্যার ঘটনায় মিন্নিকে কেন্দ্র করে সৃষ্ট পরিস্থিতি এবং মিন্নির পক্ষে আইনজীবী না দাঁড়ানোর কারণে আসক উদ্বিগ্ন। মিন্নিকে আইনি সহায়তা দেয়ার জন্যই আমরা বরগুনায় অবস্থান করছি।’

পুলিশ ১৬ জুলাই আসামি শনাক্ত করার কথা বলে মিন্নিকে বাড়ি থেকে বরগুনা পুলিশ লাইন্সে ডেকে আনে। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরের দিন আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডের ৪৮ ঘণ্টা পর শুক্রবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন মিন্নি।

 

রাইজিংবিডি/বরগুনা/২১ জুলাই ২০১৯/রুদ্র রুহান/ইভা/শাহনেওয়াজ

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বরগুনা, বরিশাল বিভাগ