ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্কুলছাত্রী ধর্ষণ-হত্যা: অন্যতম আসামি গ্রেপ্তার

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১০:২০:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১০:২৫:১৬ পিএম
স্কুলছাত্রী ধর্ষণ-হত্যা: অন্যতম আসামি গ্রেপ্তার
Walton E-plaza

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলায় স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমা ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াস মিয়াকে (১৮) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

শনিবার দিবাগত রাত ২টায় তাকে চট্টগ্রামের পশ্চিম মাদারবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পিয়াস পাকুন্দিয়া উপজেলার চরফরাদি গ্রামের রুবেল মিয়ার ছেলে।

রোববার দুপুরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পে পিয়াসকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

এ সময় র‌্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান জানান, ধর্ষণের মূল পরিকল্পনাকারী পিয়াস। তার পরিকল্পনায় মেয়েটির কথিত প্রেমিক একই গ্রামের খুরশিদ উদ্দিনের ছেলে জাহিদ এবং আরো দুই জন মিলে ধর্ষণ করে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে পিয়াস ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছেন এবং অন্যদের নাম বলেছেন। 

হত্যা ও ধর্ষণের অভিযোগের মামলায় বলা হয়, গত মঙ্গলবার পাকুন্দিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামের নানা বাড়িতে বেড়াতে আসে রিমা। পাশের চরফরাদি গ্রামের খুরশিদ উদ্দিনের ছেলে জাহিদের সঙ্গে তার প্রেম ছিল। গত বুধবার রাতে রিমাকে কৌশলে জাহিদ ও তার বন্ধুরা ঘর থেকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানিয়েছেন, মেয়েটির মৃত্যুর আগে গণর্ধষণের শিকার হয়। ময়নাতদন্তে এর প্রমাণ পেয়েছেন তিনি।


রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২১ জূলাই ২০১৯/রুমন চক্রবর্তী/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge