ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগে ট্যাক্সিক্যাব?

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগে ট্যাক্সিক্যাব?

সাভার সংবাদদাতা : সাভারের আমিনবাজারে সালেহপুর সেতৃতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সিক্যাব তুরাগ নদে পড়ে যাওয়ার খবরে সেখানে ভিড় জমিয়েছে পুলিশ, ফায়ার সার্ভিস, সাংবাদিক ও উৎসুক জনতা।

এর আগে জসিম নামে এক যুবক ৯৯৯ এ ফোন করে তুরাগে গাড়ি পড়ে যাওয়ার এই খবর জানিয়েছে বলে জানায় ফায়ার সার্ভিস। রোববার রাত ৯টার দিকে ফায়ার সার্ভিসের ৫নং জোনের কমান্ডার আনোয়ারুল হক এই তথ্য জানান। 

এই কর্মকর্তা বলেন, ‘৯৯৯ এ টেলিফোনে আমিনবাজারের সালেহপুর ব্রিজের নিচে তুরাগ নদে একটি গাড়ি পড়ে গেছে বলে জানতে পারেন তারা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তারা ঘটনার সত্যতা জানার চেষ্টা করেন। একটি প্রাইভেটকার পানিতে পড়ে গেছে বলে তারা পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন। পরে ঢাকা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে পানিতে নেমে তল্লাশি শুরু করে। রাত ১০টা নাগাদ তুরাগ নদে ডুবে যাওয়া কোনো গাড়ির সন্ধান মেলেনি। 

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জামাল জানান, রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি নদীতে পড়ে যায় বলে তারা জানতে পারেন। তবে কতজন আরোহী নিয়ে গাড়িটি পড়ে গেছে সে ব্যাপারে কিছু জানতে পারেননি তারা।

৯৯৯ এ ফোন করে পানিতে গাড়ি পড়ে যাওয়ার খবর জানানো প্রত্যক্ষদর্শী সেই জসিম জানান, রাতে রিকশাযোগে যাচ্ছিলেন তিনি। এ সময় ঢাকামুখী একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব সামনে থাকা বাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সালেহপুর ব্রিজে ট্যাক্সি ক্যাবটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। তা দেখে দ্রুত ৯৯৯’ এ ফোন করে জানান তিনি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছান।


রাইজিংবিডি/সাভার/২১ জুলাই ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়