ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগে ট্যাক্সিক্যাব

আরিফুল ইসলাম সাব্বির : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ৮:৫৬:০২ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ১:০৫:২৮ পিএম
নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগে ট্যাক্সিক্যাব
Walton E-plaza

সাভার সংবাদদাতা : সাভারের আমিন বাজারের সালেহপুরে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে যাওয়া ট্যাক্সিক্যাবটি উদ্ধারে অভিযান পরিচালনা করছে ফায়ার সার্ভিস।

রোববার দিবাগত রাত ১টার দিকে এই উদ্ধার অভিযান শুরু হয়। তবে এখন পর্যন্ত গাড়িটির কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের মোট চারটি দল কাজ করছে।

প্রত্যক্ষদর্শীর দেওয়া তথ্য অনুযায়ী, নদীতে তলিয়ে যাওয়া হলুদ রঙের ট্যাক্সিক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিস নামে একটি কোম্পানির যাত্রিবাহী ক্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের অপর এক ট্যাক্সিক্যাব চালক মো. হানিফ। তিনি জানান, ট্যাক্সিক্যাবটি ঢাকা থেকে যাত্রী নিয়ে সাভারে এসেছিলো। ফিরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। এ সময় জিয়া (৪০) নামের একজন ট্যাক্সিক্যাবটি চালাচ্ছিলেন।

তবে দুর্ঘটনার সময় এতে কোন যাত্রী ছিলো কিনা এ বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

রোববার রাত পৌনে ৯টার দিকে ট্যাক্সিক্যাবটি সাভার থেকে ঢাকা যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কে আমিনবাজার সালেহপুর ব্রিজে ওঠার আগে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে তলিয়ে যায়।

ঘটনার পর জসিম নামে একজন প্রত্যক্ষদর্শী তাৎক্ষণিক বিষয়টি পুলিশের জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

ফায়ার সার্ভিস-৪ এর জোন কমান্ডার আনোয়ারুল হক জানান, খবর পেয়ে দ্রুত তারা ঘটনাস্থলে যান। ঢাকা থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দলও এসেছে।

নদীতে স্রোত বেশি থাকায় স্পিডবোট আসার পর তারা উদ্ধার অভিযান শুরু করেন। তবে এখন পর্যন্ত ট্যাক্সিক্যাবটি কিংবা এর কোন চালক বা যাত্রীর সন্ধান পাওয়া যায়নি।

 

রাইজিংবিডি/সাভার/২২ জুলাই, ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/লাকী

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge