ঢাকা, মঙ্গলবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পরকীয়ার জেরে ব্যবসায়ীকে গণপিটুনি দিয়ে হত্যা

আরিফুল ইসলাম সাব্বির : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ১২:৩৮:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ১২:৪২:১৭ পিএম

সাভার সংবাদদাতা: ঢাকার ধামরাইয়ে পরকীয়ার অভিযোগ এনে মধ্যরাতে প্রবাস ফেরত এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২১ জুলাই) দিবাগত রাত ১২ টার দিকে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ (২৭) একই গ্রামের মো. ফজল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, প্রবাস ফেরত আবুল কালাম আজাদ মাটির ব্যবসায়ী ছিলেন। তিনি একই এলাকার এক মুদি দোকানির স্ত্রীর সাথে পরকীয়া করেন বলে প্রাথমিকভাবে জানা যায়। দোকানি তার দোকান পাহারা দেওয়ার জন্য দোকানেই রাত্রিযাপন করতেন। এই সুযোগে তার স্ত্রী আবুল কালাম আজাদের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি বুঝতে পেরে ওই মুদি দোকানি তার স্ত্রীকে ভয়-ভীতি দেখায় এবং হত্যার হুমকি দেয়।

পুলিশ আরো জানায়, পরে তার স্ত্রী আবুল কালাম আজাদকে তার বাড়িতে ডেকে এনে বিচার করতে বলেন। মুদি দোকানির স্ত্রী কৌশলে আজাদকে তার বাড়িতে ডেকে আনেন। এ দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওই মুদি দোকানি তার সঙ্গীদের নিয়ে আজাদকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধামরাই মডেল থানার পুলিশ পরিদর্শক দীপক সাহা বলেন, ‘এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’

বিস্তারিত পরে জানানো হবে বলেও পরিদর্শক জানান।

 

রাইজিংবিডি/সাভার/২২ জুলাই ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/হাকিম মাহি

ইউটিউব সাবস্ক্রাইব করুন