ঢাকা, সোমবার, ১ পৌষ ১৪২৬, ১৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

১৬টি গরু কোরবানি দিতেন এরশাদ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৩ ৭:২০:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ৮:৪৬:৪০ এএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ প্রতি বছর রংপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদুল আজহা উদযাপন করতেন। তিনি রংপুর মহানগরীসহ বিভিন্ন স্থানে ১৬টি গরু কোরবানি দিতেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এবার ঈদের দিন তিনিসহ সাতজনের নামে দুটি গরু কোরবানি করা হয় রংপুরের পল্লী নিবাস বাসভবনে। ফলে অনেক গরিব মানুষ এবং নেতাকর্মীর ভাগ্যে এবার কোরবানির মাংস জোটেনি। এছাড়া, প্রতিবারের মতো এবার আর বিভিন্ন স্থানে ও সংগঠনে গরু কোরবানি করা হয়নি। তবে জাতীয় পার্টির রংপুর মহানগরের সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান নগরীর এরশাদনগর ও রিকশা শ্রমিক পার্টির অফিসে এরশাদের পক্ষ থেকে দুটি গরু কোরবানি করেন।

মোস্তাফিজার রহমান বলেন, স্যার (এরশাদ) প্রতি বছর ১৬টি গরু বিভিন্ন জায়গায় কোরবানি দিতেন। আমার সেই সামর্থ্য নেই। তবুও স্যারের রুহের মাগফেরাত কামনায় আমি তার প্রতিষ্ঠিত এরশাদনগর এবং শাপলা চত্বরে রিকশা শ্রমিক পার্টির জন্য দুটি গরু কিনে কোরবানি দিয়েছি।

রংপুর মহানগর জাপার দপ্তর সম্পাদক কাজী জাহিদ হোসেন বলেন, এরশাদ স্যার প্রতি বছর বিভিন্ন জায়গায় এবং সংগঠনে কোরবানির জন্য গরু কিনে দিতেন, এবার তা হয়নি। স্যারের মৃত্যুর কারণে এমন অবস্থা তৈরি হয়েছে।

 

রাইজিবিডি/রংপুর/১৩ আগস্ট ২০১৯/নজরুল মৃধা/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন