ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডেঙ্গু জ্বরে ২ জনের মৃত্যু

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৪ ১২:৩২:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ৩:৫৬:৪৮ পিএম
ডেঙ্গু জ্বরে ২ জনের মৃত্যু
Walton E-plaza

পাবনা প্রতিনিধি ও মাদারীপুর সংবাদদাতা : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাতে পাবনা ও মাদারীপুরে দুই জনের মৃত্যু হয়েছে। তারা উভয় ঢাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। 

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে শিক্ষার্থী মাহফুজুর রহমান মাহফুজ (১৮) মারা যায়। তিনি পাবনা সদর উপজেলার চক রামানন্দপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

মাহফুজের মামা নাহিদ হোসেন জানান, মাহফুজ এ বছর এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ঢাকায় কোচিং করতে গিয়েছিল। ঢাকাতে অবস্থানকালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়।

ঈদে বাড়ি আসার পর মঙ্গলবার বিকেলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মাহফুজ।

পাবনায় এই প্রথম ডেঙ্গু জ্বরে আক্রান্ত কেউ মারা গেল।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. রঞ্জন কুমার দত্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে মাহফুজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় পাবনায় ১৭ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৪৬ জন।

এদিকে, মাদারীপুরের শিবচর উপজেলায় হাজী আবদুল মজিদ (৭৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনি এক সপ্তাহ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত আবদুল মজিদের ছেলে এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, তার বাবা এক সপ্তাহ ঢাকার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তার শরীরে প্লাটিলেট ২০ হাজারে নেমে আসে। গত সন্ধ্যায় ঢাকা থেকে শিবচরে আসেন। রাত ১টার দিকে মারা যান।



রাইজিংবিডি/পাবনা/১৪ আগস্ট ২০১৯/শাহীন রহমান/বেলাল রিজভী/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge