ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিয়ের প্রলোভন দেখিয়ে খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির এক ছাত্রীকে (২০) ধর্ষণের অভিযোগে গ্রেফতার খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার খুলনা মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা থানার এস আই মো. তৌহিদুর রহমান ৫ দিনের রিমান্ডের আবেদন জানান।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর অভিযোগ, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশুনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে ৬মাসের অন্ত:স্বত্ত্বা।

এদিকে, কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে বুধবার অন্য মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার খবরে ওই ছাত্রী বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এসময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে।

এ খবর পুলিশের কাছে পৌঁছালে তাদের দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে। পুলিশ বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করে।

জানা গেছে, শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এ ঘটনায় নির্যাতনের শিকার মেয়েটি শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন।

 

রাইজিংবিডি/ খুলনা/ ১৮ আগষ্ট ২০১৯ /মুহাম্মদ নূরুজ্জামান/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়