ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুড়িগ্রামে বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ে খুন

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রামে বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ে খুন

বাদশাহ্ সৈকত, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের দায়ের কোপে সাজিনা বেগম নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলার বাবা ফরহাদ হোসেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের ফরহাদ আলী (৬০) নিজের জমিতে ধান রোপনের জন্য যান। সেখানে গেলে আগে থেকে থেকে ওৎ পেতে থাকা তারই বড় ভাই ফারছেদ আলীর পুত্র ছয়ফুলসহ কয়েকজন তাকে  ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এসময় ফরহাদ আলীর মেয়ে সাজিনা বেগম (৪৫) বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকেরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদেরকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাজিনা বেগমের মৃত্যু হয়। ঘটনার সাথে জড়িত সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামের দু’জনকে আটক করেছে পুলিশ।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, প্রায় দু’বছর আগে সাজিনার ছোট ভাই তাজুল ইসলামও প্রতিপক্ষের হাতে খুন হন।


রাইজিংবিডি/কুড়িগ্রাম/২০ আগস্ট ২০১৯/বাদশাহ্ সৈকত/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়