ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৩, ১১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চেংরাকান্দী এলাকায় র‌্যাব-১১ সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার ভোরে এ ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

নিহত গিট্টু হৃদয়ের বিরুদ্ধে হত্যা মামলাসহ ১৭টি মামলা রয়েছে। তিনি সোনারগাঁও থানার তালিকাভুক্ত এক নম্বর মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁও থানা পুলিশ নগদ টাকা পুরষ্কার ঘোষণা করেছিল। হৃদয় মোগড়াপাড়া এলাকার সবুজ মিয়ার ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন রাইজিংবিডিকে জানান, বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছিল। এসময় হৃদয়ের প্রাইভেটকারকে সিগন্যাল দিলে তারা গাড়ির জানালা খুলে র‌্যাবের ওপর গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে ‌র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে হৃদয় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। গোলাগুলিতে দুই ‌র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে র‌্যাব। আটক তিনজন হলেন, প্রাইভেটকারচালক, তার সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

পরে ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকারসহ, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি রামদা উদ্ধার করা হয়েছে।


রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১১ সেপ্টেম্বর ২০১৯/হাসান উল রাকিব/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়