ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৫, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা থেকে অপহৃত ৯ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) খাগড়াছড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।ওই ঘটনায় পুলিশ মূল অপহরণকারী মো. অন্তর (১৮) ও সিএনজি অটোরিক্সার ড্রাইভার মো. তারেককে (২৫) আটক করেছে।

শুক্রবার সন্ধ্যার দিকে খাগড়াছড়ি থানার সহযোগিতায় কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এদিকে ওই ছাত্রীর মা বিবি ফাতেমা মো. অন্তর, মো. তারেক ও মো. রিমনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেছেন।

ছাত্রীর মা বিবি ফাতেমা রাইজিংবিডিকে জানান, তার মেয়ে (১৫) বসুরহাট মাকসুদাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার স্কুলে যাওয়ার পথে অন্তর, তারেক ও রিমনসহ ৩/৪জন জোরপূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে কবিরহাটের দিকে নিয়ে যায়। সাথে সাথে তিনি কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেন। পুলিশ সন্ধ্যার দিকে খাগড়াছড়ি থানার সহযোগিতায় আমার মেয়েকে উদ্ধার করে। এসময় অপহরণকারী অন্তর ও তারেককে আটক করেছে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে করে রাইজিংবিডিকে জানান, নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে ২৪ ঘন্টার মধ্যে অপহরণকৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরকারীরা প্রথমে স্কুলছাত্রীকে সিএনজিযোগে জেলা শহর মাইজদী নিয়ে যায়। এরপর তারা ফেনী, রামগড় হয়ে খাগড়াছড়ি নেওয়ার পর আমরা প্রযুক্তির সহযোগিতায় অপহৃতাকে উদ্ধার করি। এসময় দুইজনকে আটকও করা হয়েছে।


নোয়াখালী/মাওলা সুজন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়