ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘চিনি না’ দাবিদারের সাথে শামীমের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ৬:৪৫:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২২ ৮:৪৭:১৩ এএম

‘জি কে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কোনো পদে নেই, তাকে চিনি না’। এ কথা বলার একদিন পর নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও জি কে শামীমের একটি ঘনিষ্ট ছবি সামাজিক যোগাযোগ মাধ‌্যমে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা গেছে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহিদ মো. বাদল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। জি কে শামীমকে সাথে নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই তাকে দেখতে গেছেন।

এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নারায়ণগঞ্জের রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে নানারকম আলোচনা সমালোচনা সৃস্টি হয়েছে। এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা বানানো ছবি। আমি জি কে শামীমকে চিনি না। ’

এদিকে জেলা আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি গঠনে বর্ধিত সভায় ৮টি পদ শূন্য ছিল। সেই তালিকায় সহ সভাপতি হিসেবে জি কে শামীমের নাম প্রস্তাব করেছিলেন সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহিদ বাদল। সে প্রস্তাবে সমর্থন দিয়েছিলেন জেলা কমিটির সভাপতি আব্দুল হাই।

তবে অনান্য নেতৃবৃন্দের আপত্তির মুখে জি কে শামীমের প্রস্তাবিত সহ সভাপতির পদ আর পাওয়া হয়ে ওঠেনি। তবুও শামীম নিজেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে প্রচার করতেন। শামীমের সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের ঘনিষ্ঠ সম্পর্ক আছে কি নেই সেটা ওই ছবিটিই প্রমাণ করে বলে জানিয়েছেন অনেকে।

শনিবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর নিকেতন এলাকা থেকে যুবলীগ নেতা পরিচয় দেয়া জি কে শামীমকে গ্রেপ্তার করে র‌্যাব। সে সময় কেন্দ্রীয় যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী গণমাধ্যমের কাছে দাবি করেন, জি কে শামীম যুবলীগের কোনো পদে নেই, তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি পদে আছেন।

এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, জি কে শামীম জেলা আওয়ামী লীগসহ কোনো অঙ্গসংগঠনের পদে নেই। জেলার কোনো নেতা তাকে চেনেন না।

এরপর জি কে শামীমের সঙ্গে তোলা সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ‌্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি প্রকাশ হওয়ার পর জেলার রাজনৈতিক অঙ্গনে আলোচনার ঝড় বয়ে চলেছে।

 

নারায়ণগঞ্জ/হাসান উল রাকিব/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন