ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আশুলিয়ায় তরুণী ধর্ষণের শিকার

উপজেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় তরুণী ধর্ষণের শিকার

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় খালার বাসায় বেড়াতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে দুই জনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, বাগেরহাটের ফকিরহাট থানাধীন বালিয়াডাঙ্গী এলাকার গোলাম কিবরিয়ার ছেলে তোহা মোল্লা এবং ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কেষ্টপুর গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে মোস্তাফিজ সরকার। অভিযুক্ত দুই জনই আশুলিয়ার জামগড়া এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে মুদি ব্যবসা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েক দিন আগে গ্রামের বাড়ি থেকে আশুলিয়ার জামগড়া এলাকায় খালার বাসায় বেড়াতে আসেন ওই তরুণী। গত বুধবার সকালে তাকে বাসায় রেখে খালা কর্মস্থলে যাওয়ার পর তোহা মোল্লার সঙ্গে তরুণীর পরিচয় হয়। তোহা তাকে চাকরি দেয়ার কথা বলে বাসায় দেখা করতে বলেন। বিকেলে তরুণী দেখা করতে গেলে তোহা মোল্লা ও মোস্তাফিজ তাকে ধর্ষণ করেন।

খালার সাহায্যে শুক্রবার রাতে দুই জনকে অভিযুক্ত করে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ওই তরুণী।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জাভেদ মাসুদ জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে সত্যতা পাওয়ায় তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি। 

 

সাভার/আরিফুল ইসলাম সাব্বির/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়