ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৩

গাজীপুরের শ্রীপুরে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে গাজীপু জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার বিকেলে শ্রীপুরের যুগীরসিট এলাকার কাজী ফার্মের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলেন- শ্রীপুরের নয়াপাড়া গ্রামের আব্দুল বাতেনের ছেলে জেলা যুবলীগের সদস্য কামরুল হাসান (৪০),  একই উপজেলার যুগীরসিট গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে কাওরাইদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যুগীরসিট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই (৫৬) ও যুগীরসিট গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)। কামরুল ইসলাম সদ্য সমাপ্ত কাওরাইদ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আফজাল হোসাইন জানান, যুগিরছিট এলাকায় কাজী ফার্ম লিমিটেডের প্রধান ফটকের সামনে গ্রেপ্তকৃতরা স্থানীয় ব্যবসায়ী আরিফ হোসেনের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে তিন লাখ টাকা গ্রহণও করেন। সে সময় তারা আরও টাকা প্রদানের জন্য হুমকি দেয়।

সংবাদে পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল বিকেল সোয়া ৩টার দিকে সেখানে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পেয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ চাঁদা আদায় চক্রের সক্রিয় সদস্য। এ বিষয়ে শ্রীপুর থানায় মামলা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ আফজাল হোসাইন।

 

গাজীপুর/হাসমত আলী/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়