ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে সদর ও দিরাই চ্যাম্পিয়ন

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে সদর ও দিরাই চ্যাম্পিয়ন

সুনামগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় সুনামগঞ্জ সদর উপজেলা দল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এ ছাড়া বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল লেখায় অংশ নেয় সুনামগঞ্জ পৌরসভা দল ও দিরাই উপজেলা দল। এতে টাইব্রেকারে চ্যাম্পিয়ন হয় দিরাই উপজেলা দল। পরে বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ এমরান হোসেন, সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা ও মো. আবুল হোসেন প্রমুখ।


সুনামগঞ্জ/আল আমিন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়