Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৩ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৮ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ৯ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণ করেছে তিন বখাটে। এ ঘটনায় সজিব ও রাজন নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে সোনাইমুড়ি থানা পুলিশ।

বুধবার বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে সকালে নির্যাতিতার মা বাদি হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বড় বোনের বাড়ি পশ্চিমচাঁদপুর থেকে নিজ বাড়ি আমিশাপাড়া ইউনিয়নের পানিয়া শালা গ্রামের উদ্দেশ্যে রিকশা করে যাচ্ছিল মেয়েটি। রিকশাটি আমিশাপাড়া বাজারে রিকশা স্ট্যান্ডের জাহান প্লাজার সামনে গিয়ে দাঁড়ায়। সেখানে বজরগাঁও গ্রামের পন্ডিত বাড়ির নুর নবী বাহারের ছেলে সজিব হোসেন (২৫) শিশুটিকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে সিএনজিতে তুলে নেয়। পরে কিছু দূর যাওয়ার পর সিএনজি বন্ধ করে দেয়।

শিশুটিকে টিভি দেখানোর কথা বলে দলিল লেখক সহিদ উল্যাহ সোহাগের বিল্ডিংয়ের পঞ্চম তলার একটি বন্ধ কক্ষের তালা খুলে শিশুটিকে ভিতরে নিয়ে যায়। পরে সেখানে বখাটে নাঈম (২৫) ও রাজন (২৪) উপস্থিত হয়। সে সময় তারা মেয়েটিকে আটকে রেখে পালাক্রমে পাশবিক নির্যাতন চালায়।

এরপর শিশুটিকে তারা একটি রিকশা ভাড়া করে বাড়ি পাঠিয়ে দেয়। তখন মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে উদ্ধার করে। পরে তারা সোনাইমুড়ী থানায় খবর দেয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ বলেন, ‘ঘটনায় এ পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটিকে মেডিক‌্যাল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’


নোয়াখালী/মাওলা সুজন/সনি

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়