ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পিরোজপুরে বিশ্ববিদ্যালয় অনুমোদনে আনন্দ মিছিল

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১০ ৪:৪২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১০ ৪:৪২:৫৪ পিএম

পিরোজপুরে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করার অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জেলার সর্বস্তরের জনগণের আয়োজনে স্থানীয় টাউন ক্লাব থেকে মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব চত্ত্বরে এসে এক পথসভায় শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ প্রমুখ।

এ সময় জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য। মিছিল থেকে তাকেও ধন্যবাদ জানানো হয়। 

বক্তারা বলেন, প্রত্যন্ত অঞ্চলে যে উন্নয়ন হচ্ছে, তারই প্রমাণ পিরোজপুরে বিশ্ববিদ্যালয় অনুমোদন। সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।


পিরোজপুর/কুমার শুভ রায়/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন