ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাদক কারবারিদের ধাওয়া দিয়ে সীমান্ত পেরিয়ে ৩ র‌্যাব সদস্য আটক

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১০ ৬:২৩:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১০ ৬:২৩:০৬ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় মাদক কারবারিদের ধরতে ধাওয়া দিয়ে সীমানা পেরিয়ে ভারতে প্রবেশ করায় র‌্যাবের তিন সদস্যসহ পাঁচ জন ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী বিএসএফের হাতে আটক হয়েছে।

গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের দ্রুত ফিরিয়ে আনা হচ্ছে। 

আটক হওয়া র‌্যাবের সদস্যরা হলেন- কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে তাদের সঙ্গে আটক হওয়া দুই নারী সোর্সের নাম জানা যায়নি।

ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ী সীমান্ত এলাকায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে র‌্যাব সদস্যরা দুই নারী সোর্সকে সঙ্গে নিয়ে মাদক কারবারিদের ধরতে যান বলে পুলিশ ও র‌্যাবের কর্মকর্তারা জানান।

ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির বলেন, ‘‘মাদক কারবারিদের ধাওয়া করতে গিয়ে তারা হয়ত সীমান্ত রেখা অতিক্রম করেছিলেন। স্থানীয়রা তিন র‌্যাব সদস্য ও দুই নারী সোর্সকে আটক করে বিএসএফের কাছে হস্তান্তর করে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।”

আটকরা র‌্যাব ১১-এর কুমিল্লা সিপিসি ২-এর সদস্য বলে জানান ওসি শাহজাহান। খবর পেয়ে র‌্যাব, বিজিবি ও পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) একজন পরিদর্শক বলেন, বিএসএফের হেফাজতে থাকা তিন র‌্যাব সদস্য ও দুই সোর্সকে কিছুক্ষণের মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে ফিরিয়ে আনা হবে।


কুমিল্লা/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন