ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পূজায় মাত্রাতিরিক্ত মদপানে বরিশালে মৃত ৩

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১০ ৭:৫৫:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১০ ৭:৫৫:১৭ পিএম

দুর্গাপূজায় আনন্দ করতে গিয়ে মাত্রাতিরিক্ত মদপান করে  বরিশালে তিন যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে পর্যায়ক্রমে তাদের মৃত‌্যু ঘটে। এর আগে বিজয়া দশমীর রাতে (৮ অক্টোবর) তারা মাত্রাতিরিক্ত মদ পান করেন।

মৃতরা হলেন, নগরীর হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬), একই এলাকার বিকাশ কর্মকার (৩০) ও ৩০ নম্বর ওয়ার্ডের গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)। তারা পরস্পরের ঘনিষ্ট বন্ধু ছিলেন।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, গত বুধবার সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে রতনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৭টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়। রতনের মরদেহ ওই রাতেই তার পরিবার সৎকার করে।

বিকাশকে গত বুধবার রাত ১১টায় হাসপাতালে ভর্তি করা হয় এবং বৃহস্পতিবার দুপুর ১২টায় তার মৃত্যু হয়। সিদ্ধার্থকে বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দে নারু জানান, তাদের তিনজনকে ভালো করেই জানতেন তিনি। আইনের সহায়তার জন্য দু’টি মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশকে দেয়া হয়েছে। এর আগেই রতনের মরদেহের সৎকার হয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ওই তিন যুবক পরস্পরের বন্ধু। তারা বিজয়া দশমীর রাতে অ‌্যালকোহল জাতীয় কিছু পান করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে একজনের মৃত্যুর কারণ অ‌্যালকোহল বলে উল্লেখ করা হয়েছে। তার মরদেহ সৎকার হয়ে গেছে। অপর দু’জনের মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বরিশাল/জে.খান স্বপন/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন