ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নরসিংদীতে অস্ত্র-মাদকসহ গ্রেপ্তার ৫

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে অস্ত্র-মাদকসহ গ্রেপ্তার ৫

নরসিংদীতে পৃথক অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সে সময় তাদের কাছ থেকে  একটি পিস্তল, একটি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার শিবপুর উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবপুর উপজেলার কামারগাঁও গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে আরিফ সরকার (৩৬), উত্তর কারারচর এলাকার আবুল হোসেন পাঠানের ছেলে ও পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান (৩৩), আশ্রবপুর গ্রামের কালাচাঁন প্রধানের ছেলে সোহাগ প্রধান (২৮), সৈয়দনগর উত্তরপাড়ার হুমায়ুন কবিরের ছেলে জাহিদুল ইসলাম (৩১) ও সৈয়দেরগাঁও এলাকার মৃত সাফির ছেলে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ সুমন (৩২)।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শিবপুরের পৃথক স্থানে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল। তখন আরিফ সরকারের নিকট থেকে দুই রাউন্ড কার্তুজসহ একটি পিস্তল, রোমান পাঠানের নিকট হতে একটি দেশীয় এক নলা বন্দুক এবং বাকী তিন জন সোহাগ, জাহিদ ও সুমনের নিকট নিকট হতে ইয়াবা উদ্ধার করা হয়।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, এ ঘটনায় শিবপুর মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


নরসিংদী/হানিফ মাহমুদ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়