ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩২, ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত ও পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। 

এতে নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়ার শামসুল আলমের ছেলে জিয়াবুল হক ওরফে বাবুল এবং বাহারছড়া ইউনিয়নের শিলখালী এলাকার মোহাম্মদ কেফায়েতুল্লাহর ছেলে মোহাম্মদ আজিমুল্লাহ।

আহত পুলিশ সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার তাইয়ান আদনান, এসআই মোহাম্মদ সাব্বির, কনস্টেবল আব্দুল শুক্কুর ও মোহাম্মদ তাইজুল।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বুধবার রাতে টেকনাফের হোয়াইক্যংয়ের কাঞ্জরপাড়া থেকে মাদক মামলার পলাতক আসামি জিয়াবুল হক ওরফে বাবুল এবং তার সহযোগী মোহাম্মদ আজিমুল্লাককে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক হোয়াইক্যংয়ের সাতঘরিয়া পাড়া সংলগ্ন পাহাড়ী এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। ঘটনাস্থলে পৌঁছামাত্র আসামিদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছোড়ে।

গোলাগুলি থেমে গেলে জিয়াবুল ও অজিমুল্লাহকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে পাওয়া যায়, একটি ডাবল শুটার গান, দেশীয় পাঁচ বন্দুক, ৩৬ গুলি, দুটি রাইফেলের গুলি ও পাঁচ হাজার ইয়াবা।

ওসি বলেন, ‘আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এসময় গুলিবিদ্ধ দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

ওসি প্রদীপ আরো জানান, নিহত জিয়াবুল হক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পাঁচ মামলা রয়েছে। এছাড়া মোহাম্মদ আজিমুল্লাহর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।



কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়