ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাঙ্গুনিয়া যুবলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাঙ্গুনিয়া যুবলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার প্রভাবশালী যুবলীগ সভাপতি আরজু শিকদারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে আদালতে।

চট্টগ্রামের একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদারকে প্রাণনাশের হুমকি ও মানহানির ঘটনায় চট্টগ্রামের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে বৃহস্পতিবার মামলাটি দায়ের করেন একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রেহানা বেগম রানু জানান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডবিধির ৫০০ ও ৫০৬ (২) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছে আদালত।

মামলায় আর্জিতে উল্লেখ করা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশে ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযান শুরুর পর চট্টগ্রামে জুয়ার আসর নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে প্রশাসনের চোখ খুলে দেয় একুশে পত্রিকা। এরই ধারাবাহিকতায় যুবলীগের নাম ব্যবহার করে রাঙ্গুনিয়ায় জুয়া, মাদক, সরকারী জায়গা দখল, চাঁদাবাজি করে কোটি টাকার মালিক হয়েছেন- তাদের ব্যাপারে তথ্য আহ্বান করে ফেসবুকে একটি পোস্ট দেন একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার।

উক্ত পোস্টে কারো নাম না থাকলেও বিষয়টি নিজের ঘাড়ে টেনে নিয়ে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ সভাপতি আরজু সিকদার নিজের অপকর্ম ঢাকার জন্য রাঙ্গুনিয়া থানার সামনে রাস্তা বন্ধ করে গত ১০ অক্টোবর বিকেলে সমাবেশ করেন। যেখানে সাংবাদিক আজাদ তালুকদারকে প্রকাশ্যে মেরে ফেলার, হাত-পা ভেঙে ফেলার, জিহ্বা কেটে নেয়ার হুমকি দেন আরজু সিকদার।

এ ছাড়া আজাদ তালুকদারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মানহানিকর বক্তব্য দেন যুবলীগ নেতা আরজু। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে আরজু সিকদার আজাদ তালুকদারকে ক্রমাগত হুমকি ধমকি অব্যাহত রেখেছেন বলে মামলায় উল্লেখ করা হয়।


চট্টগ্রাম/রেজাউল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়