ঢাকা, মঙ্গলবার, ২৭ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইউপি চেয়ারম্যানকে টাকার মালায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৮ ৪:৫৮:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৮ ৭:১২:১০ পিএম

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়ে টাকার মালার সংবর্ধনা নিয়েছেন রাজশাহীর এক ছাত্রলীগ নেতা। তার নাম মেরাজুল ইসলাম। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

গত ১৪ অক্টোবর অনুষ্ঠিত রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউপির নির্বাচনে আওয়ামী লীগ তাকে দলীয় প্রার্থী করেছিল। নৌকা প্রতীক নিয়ে তিনি ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল হাসান বাবলু পান ৫ হাজার ১৬৫ ভোট।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচনে জয়ের পর বৃহস্পতিবার বিকেলে পাকুড়িয়া গ্রামের লোকজন তাকে সংবর্ধনা দেন। এ সময় ফুলের মালার পাশাপাশি মেরাজুলের গলায় একটি টাকার মালাও পরিয়ে দেয়া হয়। মালায় ছিল ৫ থেকে ৫০০ টাকার নোট। টাকার এই মালা পরে তিনি নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে বিভিন্ন গ্রামের ভোটারদের সঙ্গে দেখা করেন। এ সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই শেয়ার করেছেন মেরাজুল ইসলাম। এ নিয়ে স্থানীয় রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে কথা বলতে শুক্রবার দুপুরে মেরাজুল ইসলামকে ফোন করা হয়। তিনি বলেন, ‘‘আমি একটা প্রোগ্রামে আছি ভাই, কথা বলতে পারব না।’’ এ ব্যাপারে তার মন্তব্য জানা যায়নি। তবে মেরাজুল ইসলাম ফেসবুকে যে ছবি পোস্ট করেছেন তার ক্যাপসনে লিখেছেন, ‘ভালোবাসা বিনিময়’।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৭ জুন অনুষ্ঠিত সম্মেলনে মেরাজুল ইসলাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ পান। ওই কমিটির মেয়াদ ছিল এক বছর। কিন্তু পাঁচ বছর পার হলেও সম্মেলন হয়নি।


রাজশাহী/তানজিমুল হক/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন