ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রতিপক্ষের গুলিতে মাদ্রাসাছাত্র নিহত

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৯ ১২:২১:৪৮ এএম     ||     আপডেট: ২০১৯-১০-১৯ ৮:৩৯:০৬ এএম

সুনামগঞ্জের জগন্নাথপুরে আলামপুর গ্রামে দুপক্ষের সংঘর্ষে সাব্বির মিয়া (১০) নামে এক মাদ্রাসাছাত্র গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।  

শুক্রবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটে। এসময় দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।  

নিহত ছাত্র নবীগঞ্জের কামারগাও নগরকান্দি গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এবং আলমপুর গ্রামের এক মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।  আহতরা হলেন-আলমপুর প্রাগের আকরব আলী (২৭) ও মুজাম্মেল হোসেন (৩০)।

পুলিশ জানায়, আলমপুর গ্রামের আওয়ামী লীগ নেতা মজনু মিয়া ও তার আপন ভাই খালেদ মিয়ার মধ্যে স্থানীয় কুশিয়ারা নদীর তীরবর্তী বাসস্ট্যান্ডের মালিকানা নিয়ে পূর্ব বিরোধ ছিল।  এ বিরোধকে কেন্দ্রে করে শুক্রবার বিকেলে বাসস্ট্যান্ডের শ্রমিক নেতা আলমপুর গ্রামের ইজাজুল ইসলাম, মমরাজ মিয়া গংরা মজনু মিয়া সংর্ঘষে জড়িয়ে পড়েন। এসময় প্রতিপক্ষের বন্দুকের গুলিতে শিশু সাব্বির নিহত হন। আকরব আলী ও মুজাম্মেল হোসেন নামে আরও দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে সন্ধ্যায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।    

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শারমিনা আরা আশা রাইজিংবিডিকে জানান, ঘটনাস্থলে শিশুটি মারা গেছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে বন্দুকের গুলির আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় গুলিবিদ্ধ আরও দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।   

সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুরের সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী রাইজিংবিডিকে জানান, বাসস্ট্যান্ডের ম্যানেজারের পদ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক শিশু নিহত হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সুনামগঞ্জ/আল আমিন/নাসিম/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন