ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

৬ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৯ ১:৪০:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৯ ২:২৬:০৭ পিএম

কক্সবাজারের টেকনাফ থেকে সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে ছয় রোহিঙ্গা নারী পুরুষকে আটক করেছে কমিউনিটি পুলিশ সদস্যরা।

শনিবার সকাল ৬টার দিকে টেকনাফের লম্বরী ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক রোহিঙ্গারা উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের বাসিন্দা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক ( অপারেশন) রাকিবুল ইসলাম রাইজিংবিডিকে জানান, শনিবার সকালে টেকনাফের লম্বরী এলাকা থেকে অবৈধভাবে সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় সদর ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্যরা চার নারী ও দুই পুরুষসহ মোট ছয় রোহিঙ্গা আটক করেন। পরে তাদের থানা পুলিশে সোপর্দ করা হয়।

টেকনাফ সদর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মাহবুব উল আলম জানান, সকালে ছয় রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করে পুলিশে স্থানান্তর করা হয়। এলাকায় মাদক ও সমুদ্রপথে মালয়েশিয়া পাচার প্রতিরোধে কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। এবং এটি অব্যাহত থাকবে।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম রাইজিংবিডিকে জানান, দালালরা এই রোহিঙ্গাদের সমুদ্রপথে মালয়েশিয়া পাঠানোর চেষ্টা করছিল। আটক রোহিঙ্গাদের স্ব স্ব শিবিরে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।



কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন