ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সরকারের ৭ম গ্রেডের মতো বেতন চান ওষুধ প্রতিনিধিরা

পটুয়াখালী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১৯ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকারের ৭ম গ্রেডের মতো বেতন চান ওষুধ প্রতিনিধিরা

পটুয়াখালীতে ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধিদের সরকারের ৭ম গ্রেডের সমপরিমাণ বেতনসহ ৫ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশে ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ‌্যাসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে শনিবার বেলা ১১টার দিকে প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

পাঁচ দফা দাবির মধ্যে রয়েছে সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেডের সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল‌্যস্ফীতির সঙ্গে সামঞ্জস্য রেখে টিএ, ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরীর নিরাপত্তা ও নিশ্চয়তাসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন ও বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ‌্যাসোসিয়েশনকে (ফারিয়া) সরকারের স্বীকৃতি প্রদান এবং সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান চালু করা।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বাংলাদেশে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিভ অ‌্যাসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালী জেলা শাখার সভাপতি রাকিবুল হাসান রুবেল, সাধারণ সম্পাদক একেএম মইনউদ্দিন সুমন, যুগ্ম সম্পাদক ফিরোজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. ইফতেখার হাসানসহ মেডিকেল অ‌্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং বিক্রয় প্রতিনিধিরা।

 

পটুয়াখালী/বিলাস দাস/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়