ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সৎ ও যোগ্যদের দলের নেতৃত্বে আনা হবে : নাসিম

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ১৯ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৎ ও যোগ্যদের দলের নেতৃত্বে আনা হবে : নাসিম

দলের আগামী সম্মেলনের মাধ‌্যমে সৎ ও যোগ্য ব্যক্তিদের নেতৃত্বে আনা হবে বলে জানিয়েছেন  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি।

শনিবার নাটোরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ২০ এবং ২১ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

মোহাম্মদ নাসিম বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যাতে কেউ ব্যাহত করতে না পারে, সেজন্য সম্মেলনের মাধ্যমে দলকে সুসংগঠিত করা হবে। সম্মেলনের মাধ্যমে সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করতে পারলেই কেবল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব হবে।

তিনি বলেন, দলের মধ্যে সঠিক নেতৃত্ব গড়ে তুলতে এবং দলকে সুসংগঠিত করতে দলের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগে মাদকাসক্ত, চাঁদাবাজ, মাস্তান এবং দুর্নীতিবাজের ঠাঁই হবে না।

বিএনপি-জামায়াতে ইসলামীর নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, অর্থহীন আন্দোলন ও হুমকি-ধামকি দিয়ে লাভ নেই। মাঠে আসুন।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে সভায় অন‌্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন প্রমুখ। বর্ধিত সভা সঞ্চালনা করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি।

উপজেলা এবং জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সামনে রেখে দল সুসংগঠিত ও শক্তিশালী করতে বর্ধিত সভা হয়।

 

নাটোর/আরিফুল ইসলাম জোসেফ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়