ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এরশাদ পুত্র সাদ সিলেট যাচ্ছেন আজ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২০ ১২:১১:১০ এএম     ||     আপডেট: ২০১৯-১০-২০ ১০:৪৯:২৮ এএম

বাবার আসনে উপ-নির্বাচনে বিজয়ী হওয়ার পর দুই ওলির মাজার জিয়ারত করতে সস্ত্রীক সিলেট সফরে আসছেন জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি।

রোববার বেলা ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সেখান থেকে প্রথমে তিনি যাবেন নগরীর দরগাহ মহল্লায় হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করতে। পরে তিনি নগরের অদূরে শাহপরাণ এলাকায় হযরত শাহপরাণ (রহ.) এর মাজারও জিয়ারত করবেন।

এর আগে তিনি ১৪ সেপ্টেম্বর সিলেট সফরে এসেছিলেন। ওইদিনও সাদ এরশাদ দুই ওলির মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারতের পর তিনি সাংবাদিকদের সাথে কথাও বলেন। এসময় তিনি বেশ আবেগঘন হয়ে তার প্রয়াত পিতাকে স্মরণ করেছিলেন। পরে সার্কিট হাউসে দলীয় নেতাদের সাথে বৈঠকও করেন।

সাদের সিলেট সফরের বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান। তার সফর সঙ্গী হিসেবে সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ নুরুল ইসলাম ওমর, দলের প্রেসিডিয়াম সদস্য ফয়সল চিশতীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দও সিলেট আসবেন বলেও জানান তিনি।

গত ৫ অক্টোবর রংপুর-০৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে বিজয়ী হন এরশাদ পুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রিটা রহমান ১৬ হাজার ৯৭৪ ভোট পান।
 

সিলেট/আব্দুল্লাহ আল নোমান/নাসিম/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন