ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রগ কাটার মামলায় ৭ বহিষ্কৃত যুবলীগ নেতা কারাগারে

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রগ কাটার মামলায় ৭ বহিষ্কৃত যুবলীগ নেতা কারাগারে

হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীকে (৪০) প্রকাশ্যে কুপিয়ে হাত-পায়ের রগ কাটার মামলায় যুবলীগ থেকে বহিষ্কৃত ৭ নেতা-কর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে আদালতে আত্মসমর্পণ করলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া কামাল তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন, দিলুয়ার খান, আবুল কাশেম রুবেল, রাহুল দাশগুপ্ত, জুয়েল খান, কামলা খান, জামাল খান ও শিমুল আহমেদ। ২৪ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন পান তারা।

গত ১৮ সেপ্টেম্বর দুপুরে বিপ্লব রায় চৌধুরীকে প্রকাশ্যে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে অপর যুবলীগ নেতা দিলুয়ার খান ও তার বাহিনী। এ সময় তারা বিপ্লবের দুই হাত ও ডান পায়ের রগ কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় বিপ্লব চৌধুরীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পর দিন ১৯ সেপ্টেম্বর হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হামলাকারী দিলুয়ার খান, সদস্য আবুল কাশেম রুবেল ও রাহুল দাশগুপ্তসহ সাত জনকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। একই দিন হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন খান বাদী হয়ে সাত জনকে আসামি করে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

 

হবিগঞ্জ/মো. মামুন চৌধুরী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়