ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী মহানগরীর নামোভদ্রা এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর উপকণ্ঠ ধরমপুর এলাকার রুবেল আলী (৩০) ও তার আড়াই বছরের মেয়ে রুমাইয়া খাতুন। নিহত রুবেলের বাবার নাম মৃত জাহাঙ্গীর আলম মাখন। রুবেল দিনমজুর ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, বিকেলে রাজশাহী থেকে ‘কপোতাক্ষ এক্সপ্রেস’ ট্রেনটি খুলনার উদ্দেশে রওনা হয়। এই ট্রেনের নিচে কাটা পড়ে রুবেল ঘটনাস্থলে মারা যান। আর কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশু রুমাইয়া।

স্থানীয় লোকজন রুমাইয়াকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর রুবেলের মরদেহ উদ্ধার করে রাজশাহী রেলওয়ে থানায় নেয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, সন্ধ্যায় ঘটনাস্থলে ছিলেন রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক মশিউর রহমান। মোবাইল ফোনে তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে তিনি স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছেন। প্রত্যক্ষদর্শীরা তাকে জানিয়েছেন রুবেল রেললাইন পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটেছে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হবে। আর ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


রাজশাহী/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়