ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আনোয়ারায় ওয়ালটন প্লাজার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২১ ৯:৪৩:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২১ ৯:৪৩:২২ পিএম

প্রত্যন্ত গ্রামাঞ্চলে সাধারণ মানুষের দোরগোড়ায় দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের পণ্য পৌঁছে দিতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কলেজ রোডের জয়কালী বাজারে যাত্রা শুরু করেছে ওয়ালটনের নিজস্ব শো-রুম ওয়ালটন আনোয়ারা প্লাজা।

সোমবার বিকেলে জয়কালী বাজারের জমজম প্লাজার দ্বিতীয় তলায় প্লাজার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক, চিফ মার্কেটিং অফিসার (প্লাজা সেলস এন্ড ডেভলপমেন্ট) মোহাম্মদ রায়হান। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র ডেপুটি ডিরেক্টর (বিভাগীয় প্রধান, পিএসডি-২) আরিফুল ইসলাম, সিনিয়র ডেপুটি ডিরেক্টর (বিভাীয় প্রধান, পিএসডি-৪) রাজিব কুমার দাশ।

কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার মো. আরাফাত চৌধুরীর উপস্থাপনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, চট্টগ্রাম পূর্ব জোনের এরিয়া ম্যানেজার আরিফ মহিউদ্দিন, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা অনীল চন্দ্র বিশ্বাস, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, চট্টগ্রাম আগ্রাবাদ প্লাজার সিনিয়র ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, নেভী গেইট প্লাজার আবদুল মজিদ, আনোয়ারা প্লাজার ব্যবস্থাপক আমিনুল ইসলাম। এ ছাড়া চট্টগ্রাম পূর্ব ও পশ্চিম এবং কক্সবাজার জোনের ওয়ালটন প্লাজা ও বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে প্লাজার উদ্বোধন করেন অতিথিরা।

অতি সহজে এবং নগদ ও কিস্তি সুবিধায় ওয়ালটনের এসি, ফ্রিজ টেলিভিশনসহ বিভিন্ন পণ্য সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে আনোয়ারা ওয়ালটন প্লাজা যাত্রা শুরু করলো। এই প্লাজা থেকে স্থানীয় সব শ্রেণির মানুষ ন‌্যূনতম ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতেতে ওয়ালটন পণ্য কিনতে পারবেন। এই প্লাজায় ওয়ালটনের এলইডি টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, এসি, হোম এপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে।

ওয়ালটন আনোয়ারা প্লাজার উদ্বোধনের পর স্থানীয়রা জানান, এই অঞ্চলেও ওয়ালটন জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড। কিন্তু এত দিন নিজস্ব প্লাজা না থাকায় সাধারণ মানুষ কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুযোগ পেতো না। আজ ওয়ালটন আনোয়ারা প্লাজা চালু হওয়া আনোয়ারাবাসীর জন্য সৌভাগ্যের।

উদ্বোধনের পর প্লাজায় ক্রেতা-দর্শনার্থীর ভিড় লক্ষ‌্য করা যায়। অনেকে কিস্তি সুবিধায় ফ্রিজ টেলিভিশন কিনে নিয়ে যান।

এখন ওয়ালটন প্লাজায় ক্রেতাদের জন্য ২০০% ক্যাশ ব্যাক অফার, পুরাতন টিভি এক্সচেঞ্জ অফার এবং এসিতে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রিসহ বিভিন্ন অফার চালু রয়েছে।


চট্টগ্রাম/রেজাউল করিম/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন