ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিজিবি সদস্যদের বাড়িতে ডাকাতি

গোপালগঞ্জ প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২২ ১:৪৪:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২২ ১:৫২:৩৪ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতের হামলায় এক নারীসহ দু’জন আহত হয়েছেন।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্য হাসান আলী ফরিদপুর জেলার কোতয়ালী থানার রঘুনাথপুর গ্রামের বাবর আলী ছেলে। আহতরা হলেন- বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা (৫৫) ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন (৩০)।

বিজিবি সদস্য লিয়াকত আলীর স্ত্রী রাবিনা সুলতানা জানান, গভীর রাতে বাড়ির জানালার গ্রিল কেটে ছয়জনের স্বসস্ত্র ডাকাত দল ঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে আলমারি ভেঙে নগদ আড়াই লাখ টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এছাড়া রাবিনা সুলতানা ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমনকে ডাকাতরা পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে অন‌্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও হাসান আলীকে ধরে ফেলে এলাকাবাসী। পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী তাকে গণপিটুনী দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে। আহত ডাকাতসহ তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এ ঘটনায় এক ডাকাতকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


গোপালগঞ্জ/বাদল সাহা/বুলাকী   

 

 

ইউটিউব সাবস্ক্রাইব করুন