ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রাম মাতাবে ১০ ব্যান্ড

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ৯:১৯:৪৬ এএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ৯:৩৮:৪১ এএম

ব্যান্ড মিউজিকের জমকালো আয়োজনে বন্দরনগরী চট্টগ্রামে ৫ম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে দারাজ প্রেজেন্টস রেড রক ফিয়েস্তা- ২০১৯।

আগামী ১ নভেম্বর রেড কার্পেট ইভেন্টের আয়োজনে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেএস জিমনেসিয়াম মাঠে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট।

মিউজিক রিদমে, গানে, আনন্দ উৎসবে চট্টগ্রাম মাতাতে রেড রক ফিয়েস্তায় আসছে ঢাকা ও চট্টগ্রামের ১০টি জনপ্রিয় ব্যান্ড। থাকছে সলো পারফরমেন্স। এই জমকালো আয়োজনে মিডিয়া পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

রেড রক ফিয়েস্তার আয়োজক রেড কার্পেট ইভেন্টের চেয়ারম্যান শান শাহেদ রাইজিংবিডিকে জানান, গত ৪ বছরের ধারাবাহিকতায় ৫ম বারের মতো চট্টগ্রামে ব্যান্ড পারফরমেন্সের সবচেয়ে বড় আয়োজন করতে যাচ্ছে রেড কার্পেট। এতে ঢাকা এবং চট্টগ্রামের ১০ টি ব্যান্ড অংশ নিচ্ছে। এর মধ্যে ঢাকা থেকে অংশ নিচ্ছে ৫টি ব্যান্ড এবং চট্টগ্রাম থেকে ৫টি। এর মধ্যে ঢাকা থেকে পারফর্ম করতে আসবে আর্ভোভাইরাস, পাওয়ার সার্জ, এশেজ, বে অফ বেঙ্গ,  ট্রেনরেক। এছাড়া চট্টগ্রাম থেকে অংশ নিবে স্টোন তীরন্দাজ, মেট্রিকাল, উন্মাদ এবং থাউজেন্ড ডাইস। এ ছাড়া আয়োজনে সলো পারফরম্যান্স করবে রিজওয়ান আবিদ এবং ফারদিন ফায়াজ।

আয়োজকরা জানান, ১ নভেম্বর চট্টগ্রাম সিজেকেএস জিমনেশিয়াম মাঠে বিকেল সোয়া ২টা থেকে ব্যান্ড দলের পারফরমেন্স শুরু হবে। একটানা চলবে রাত সাড়ে ৯টা পর্যন্ত। দর্শকদের জন্য গেইট ওপেন হবে দুপুর দেড়টায়। রেড রক ফিয়েস্তায় উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। তবে মোবাইলে দারাজ অ্যাপ ডাউনলোড করলে টিকিট পাওয়া যাবে ৫০ টাকা ছাড়ে মাত্র ১৫০ টাকায়।



চট্টগ্রাম/রেজাউল/জেনিস

ইউটিউব সাবস্ক্রাইব করুন