ঢাকা, বৃহস্পতিবার, ২৯ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাগেহরাটে মাদকবিরোধী সমাবেশ

বাগেহরাট সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ৯:৫৮:৪৫ এএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ১০:০৮:০৮ এএম

বাগেহরাটে খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, ‘মাদকের পরিণতি ভয়াবহ।উচ্চবিত্ত-নিম্নবিত্ত থেকে শুরু করে সাহেব-মহাসাহেবদের সন্তানরাও মাদকাসক্ত।’

মঙ্গলবার বিকেলে বাগেরহাটের ফকিরহাটে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নাশকতা, দুর্নীতি, বাল্যবিবাহ, ইভটিজিং, যৌতুক প্রতিরোধ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় কমিশনার বলেন, ‘আপনার-আমার সন্তানদের যে পথে থাকা দরকার তারা সেই পথে নেই। দেশ প্রায় ৭০ লাখ মানুষ কোন না কোন ভাবে মাদকাসক্ত। তাই আজ আমাদের একটাই শপথ হবে মাদকমুক্ত সমাজ গড়ার।’

তিনি আরও বলেন, মাদক থেকে আমাদের সন্তানদের দূরে না রাখতে না পারলে সমাজ তথা দেশের উন্নয়ন সম্ভব না। মাদকাসক্তরা সমাজের শত্রু, তাদের প্রতিহত করা সকলের দায়িত্ব।

বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু, ফকিরহাট সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, সহকারী পুলিশ সুপার ছয়রুদ্দিন আহম্মেদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. বুলু শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খায়রুল আনামসহ আরও অনেকে। এছাড়াও সমাবেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ‌্যমান্য ব্যক্তিবর্গসহ দুই সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

 

বাগেরহাট/আলী আকবর টুটুল/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন