ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ময়মনসিংহ ঘুরে গেলেন মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী

ময়মনসিংহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫০, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহ ঘুরে গেলেন মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী

ময়মনসিংহ ঘুরে গেলেন ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও দুর্গাবাড়ি মন্দির পরির্দশন করেন।

ঢাকা থেকে সড়ক পথে শুক্রবার তিনি ময়মনসিংহ এলে সিটি কর্পোরেশেনের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে ফুলেল সংবর্ধনা ও সোনার নৌকা উপহার দেয়া হয়। পরে সিটি মেয়র ইকরামুল হক টিটুর সাথে দ্বি-পাক্ষিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী কনরাড সাংমা।

এরপর তিনি দুর্গাবাড়ি মন্দির পরিদর্শন করেন এবং সেখানে সনাতন ধর্মাবলম্বীদের সাথে সাক্ষাত করেন। এসময় সিটি মেয়র ইকরামুল হক টিটু, দূর্গাবাড়ি মন্দির কমিটির সভাপতি প্রফেসর বিমল কান্তি সরকার, সাধারণ সম্পাদক শংকর সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার, সহ-সভাপতি অ্যাডভোকেট পীযুষ কান্তি সরকারসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও দুর্গাবাড়ি মন্দির পরির্দশন শেষে বিকেলে সাংবাদিকদের সাথে আলাপকালে কনরাড সাংমা বলেন, ‘ভারত ও বাংলাদেশের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি ও ব্যবসা-বাণিজ্য বাড়ানোর জন্য উভয় দেশ কাজ করছে। ২০০৪ সাল থেকে আইনি জটিলতায় মেঘালয় রাজ্য থেকে বাংলাদেশে কয়লা রপ্তানি বন্ধ রয়েছে। যা খুব শিগগিরই চালু করা হবে।’

এসময় মেঘালয় রাজ্যের শিল্প ও বাণিজ্য সচিব মেবানশাই আর সিনরেম, পরিকল্পনা সচিব ড. বিজয় কুমার ডি, ভৌগলিক ও খনিজ সম্পদ সচিব ড. মানজুয়ান্তাসহ ভারতীয় হাই কমিশনারের কার্যালয়ের কর্মকর্তাগণ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলামসহ জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি কর্পোরেশনের শাহাব উদ্দিন মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন।

 

ময়মনসিংহ/মাহমুদুল হাসান মিলন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়