ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বন্ধুদের নিয়ে সৈকতে বেড়ানো হলোনা রুবেলের

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্ধুদের নিয়ে সৈকতে বেড়ানো হলোনা রুবেলের

বন্ধুদের নিয়ে কক্সবাজারের সমুদ্র সৈকতে বেড়ানো হলোনা হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের রুবেল তালুকদারের (২২)।

সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কক্সবাজারের যাবার সময় সিলেট-চট্রগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় রুবেল প্রাণ হারান।

ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান আলহাজ্ব মো. রজব আলী।  এই ঘটনায় রুবেলের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

রুবেল তালুকদার উলুকান্দি গ্রামের ফটিক তালুকদারের ছেলে। তিনি শায়েস্তাগঞ্জের অলিপুরে প্রাণ কোম্পানিতে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রুবেল, তার বন্ধু মুন্না, সুমন, নাসিম, ফারুক মিলে সিদ্ধান্ত নেন কক্সবাজারের সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়ার। টিকেটও কাটেন ১১ নভেম্বর রাতের।  তারা শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন থেকে চট্টগ্রামগামী উদয়ন ট্রেনে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন।

সোমবার দিবাগত রাতে ট্রেন দুর্ঘটনায় রুবেল ঘটনাস্থলেই মারা যায়। তার অন‌্য বন্ধুরা প্রাণে বাঁচলেও তাদের অবস্থাও গুরুতর। মুমূর্ষ অবস্থায় রুবেলের মুন্নাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ও সুমন, নাসিম, ফারুককে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রুবেলের পিতা ফটিক মিয়া তালুকদার রাইজিংবিডিকে বলেন, আমার ছেলে খুব শান্ত শিষ্ট ছিল। সে আমাদের কাছে আর ফিরে আসবে না। চলে গেছে না ফেরার দেশে। ছেলের বিদেহী আত্নার জন‌্য সকলের কাছে দোয়া চাই। দুপুরে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

 

হবিগঞ্জ/মামুন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়