ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বুলবুলে নিহত পরিবার পেল আর্থিক অনুদান

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুলবুলে নিহত পরিবার পেল আর্থিক অনুদান

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে নিহত দুটি পরিবার ও একটি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক অনুদান দিয়েছে মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন।

মঙ্গলবার মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ বশির আহম্মেদ ঘূর্ণিঝড় বুলবুলে নিহত উপজেলার বান্ধাবাড়ি গ্রামের ছেকেন হাওলাদার, কান্দি গ্রামে নিহত সাথী বৈদ্য ও কুরপালা গ্রামের ক্ষতিগ্রস্ত বিধবা আকলিমা বেগমের পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা প্রদান করেন।

এ সময় শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার, বান্ধাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোহব্বত হোসেন গোলদার উপস্থিত ছিলেন।

মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ্ব বশির আহম্মেদ বলেন, আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রাথমিক পর্যায়ে ৩টি পরিবারকে আর্থিক অনুদান প্রদান করলাম।  এরপর আমরা উপজেলার ১১টি ইউনিয়নেই আমাদের সংগঠনের পক্ষ থেকে বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করবো।

শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন বুলবুলে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াবার জন্য সংগঠনকে ধন্যবাদ জানাই। এই সংগঠনের মতো ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াবার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।


গোপালগঞ্জ/বাদল সাহা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়