ঢাকা, রবিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বন্দুকযুদ্ধে‘ ডাকাত নিহত, আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৩ ১২:০০:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৩ ১২:০০:১০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন।

বুধবার সকালে বন্দুকযুদ্ধের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছে পুলিশ।  এর আগে মঙ্গলবার গভীর রাতে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, সাদ্দাম আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে। সে সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে।

এ ঘটনায় তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের সমন্বয়ে পুলিশের এক দল ডাকাত ধরার জন্য দীর্ঘদিন যাবত চেষ্টা করছিল। মঙ্গলবার দিবাগত রাতে একদল ডাকাত উপজেলার যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ির এক বাড়িতে অবস্থান করছিল-এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়ি ঘেরাও করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি চালায়।

এসময় ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা এবং এক মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ এর সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।


ব্রাহ্মণবাড়িয়া/রুবেল/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন